নোতুন খবর.কম : মন্ত্রী পরিষদ বৈঠকে বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত অনুমোদন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়ে বগুড়ায় আনন্দ র‌্যালী ও সমাবেশ হয়েছে। জেলা আওয়ামী লীগের সকল সহযোগি সংগঠনের উদ্যোগে সোমবার দুপুরে দলীয় কার্যালয় থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাজেদুর রহমান সাহীন। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু’র সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন টি জামান নিকেতা, মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সুলতান মাহমুদ খান রনি, তপন চক্রবর্তী, মাফুজুল ইসলাম রাজ, আব্দুস সালাম, সামছুদ্দিন শেখ হেলাল, শুভাশীষ পোদ্দার লিটন, আলমগীর বাদশা, নাইমুর রাজ্জাক তিতাস, মঞ্জুরুল হক মঞ্জু, অসীম কুমার রায়, ডালিয়া নাসরিন রিক্তা, বিলাসি রানী সরকার প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সুষম উন্নয়নে বিশ্বাস করেন বলেই সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের ক্ষেত্রে কোন বৈষম্য রাখেনি। একারনেই সারাদেশের মত বগুড়াতেও ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা জনগনের কাছে দেয়া ওয়াদা পূরন করেন। বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত অনুমোদন হওয়া যার জলন্ত উদাহরণ।
বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী এবং মন্ত্রী পরিষদ সদস্যবৃন্দদের অভিনন্দন জানিয়ে বলেন, বগুড়ায় বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্বান্ত এক যুগান্তকারী পদক্ষেপ। এর মধ্য দিয়ে বগুড়া শিক্ষানগরী হিসেবে একটি আলাদা স্থান করে নিবে। বগুড়ার আর্থ-সামাজিক সহ সকল ক্ষেত্রে উন্নয়নের এক নবদিগন্ত সৃষ্টি হবে। বগুড়াসহ এ অঞ্চলের মানুষ খুব স্বল্প খরচে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জনগনের কল্যানে নিয়োজিত হবে। বগুড়াকে সামনের দিকে এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রীর পদক্ষেপ বগুড়াবাসী চিরদিন শ্রদ্ধার সাথে স্মরন করবে। বক্তারা বগুড়ার উন্নয়ন ও সমৃদ্ধির জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জনগনের কল্যানে কাজ করার আহবান জানান।