নোতুন খবর.কম :
বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে কৃষি পন্য গুদামজাত করণের অপরাধে ২০১৮ সালের কৃষি বিপণন আইন ১৯ এর ১(ঠ) ধারা ভঙ্গ করার “বিসি এল কোল্ড ষ্টোর এর ম্যানেজার মোঃ আলতাফ হোসেন (৫৫) কে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়াও বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে বেশ কয়েকজন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। ৪ এপিবিএন, নিশিন্দারা, বগুড়ার পক্ষথেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, বুধবার (২১/১০/২০২০) বেলা ১১.৫ হতে ১৮.৩০ টা পর্যন্ত বগুড়া সদর থানাধীন রাজা বাজার, গোদারপাড়া বাজার এবং নওদাপাড়া এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩২ হাজার ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।
৪ এপিবিএন, নিশিন্দারা, বগুড়ার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ রোমানা রিয়াজ ও তাসনিমুজ্জামান এবং মোঃ নাসিম রেজা এই অভিযান পরিচালনা করে।

ধার্য্য মূল্যের চেয়ে অদিক মূল্যে পূণ্য বিক্রি করার অপরাধে, ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪০ ধারা ভঙ্গ করায় মোঃ শাহীন হোসেন (৪০) কে ৫ হাজার টাকা, মোঃ সোবাহান (৩৮) কে ৫ হাজার টাকা, মোঃ বাবু (৪০) কে ১০ হাজার টাকা, ক্রয়কৃত পণ্যের মূল রশিদ সংরক্ষণ না করার অপরাধে ২০১৮ সালের কৃষি বিপণন আইন ১৯ এর ১(ঞ) ধারা ভঙ্গ করার
মোঃ জাহাঙ্গীর হোসেন (৩২) কে ১ হাজার টাকা, মোঃ রফিকুল ইসলাম (৪২) কে ৫০০ টাকা, মোঃ জাকির (৩০) কে ১ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।