নোতুন খবর.কম : বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ বলেছেন, রাজপথের সফল আন্দোলনের জন্য শক্তিশালী সংগঠন দরকার। সে লক্ষ্যে বগুড়া সহ সারাদশে বিএনপি ও তার অঙ্গদলগুলো তৃনমূল থেকে ঢেলে সাজানো হচ্ছে। দল পূনর্গঠনের কাজ শেষ হলে গণতন্ত্র ফিরিয়ে আনতে এবং গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে দূর্বার আন্দোলন কর্মসূচী আসবে। সেই আন্দোলনে মহিলা দলকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। বগুড়ায় মহিলা দলকে সামনে রেখে সেই আন্দোলন বগুড়া থেকেই শুরু করা হবে। একইসাথে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে। তাই সবাই আন্দোলনের প্রস্তুতি নিন। তিনি মঙ্গলবার শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে জাতীয়তাবাদী মহিলা দল বগুড়া জেলা শাখার প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সভার বিশেষ অতিথি মহিল দলের কেন্দ্রীয় সভানেত্রী মিসেস আফরোজা আব্বাস বলেন, ম্যাডাম কারাগারে থাকলেও তার মনোবল শক্ত আছে। তিনি সরকারের কোন দয়ায় কারামুক্ত হতে চান না। সবাই ওইক্যবদ্ধ থাকলে আন্দোলন সফল হবে। ত্যাগী ও পরীক্ষিতরা দলে উপযুক্ত পদ পাবেন। কেউ বন্চিত হবেন না।শিগিরই বগুড়া জেলা মহিলা দলের কমিটি গঠন করা হবে।
মহিলা দলের কেন্দ্রীয় সাধারন সম্পাদিকা সুলতানা আহমেদ বিশেষ অতিথির বক্তব্যে বলেন, খালেদা জিয়া মুক্ত হলে গণতন্ত্র মুক্ত হবে এবং তারেক রহমান দেশে ফিরলে দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব রক্ষা হবে।
জেলা মহিলা দলের সভানেত্রী মিসেস লাভলী রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, চেয়ারপারসনের উপদেষ্টা ও পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু, মহিলা দলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক হেলেন জেরিন খান, সাবেক এমপি শাম্মী আক্তার, নায়েবা ইউসুফ, নূর আফরোজ বেগম জ্যোতি, অ্যাডভোকেট শাহজাদী লায়লা আরজুমান্দ বানু, শামীমা আক্তার পলিন, সুরাইয়া জেরিন রনি, নাজমা আক্তার প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপি নেতা আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, রেজাউল করিম বাদশা, মাহবুবুর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী ছালাম, মনিরুজ্জামান মনি মাফতুন আহেম খান রুবেল প্রমুখ ।