নোতুন খবর.কম : বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল এবং ইয়াবাসহ ৬ ব্যবসায়ী গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের মধ্যে দুজন নারী রয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া কার্যালয়ের পরিদর্শক জাকির হোসেন জানান, অধিদপ্তরের একটি দল মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া-ঢাকা মহাসড়কের গাড়ই বাসস্ট্যান্ডে পৃথক অভিযান পরিচালনা করে। এ সময় হিলি সীমান্ত এলাকা থেকে ঢাকা অভিমুখী একটি মোটর সাইকেল (ঢাকা-মেট্রো-ল-২৭-৫২৬২) আটক করে। মোটর সাইকেলের আরোহী মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার নলটেক গাজীবাড়ির ছোন্দু গাজীর ছেলে সুমন গাজী (৩৩) কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে তার মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতর বিশেষ ব্যবস্থায় ৬০ বোতল ফেন্সিডিল বহন করছিল। পরে তার মোটর সাইকেলের তেলের ট্যাংকির ভিতর থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়। একই দল বিকেলের দিকে ঐ স্থানে অভিযান পরিচালনা করে বগুড়া থেকে নগরবাড়ি অভিমুখী একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৯১১৮) তল্লাশী করে দুই নারী মাদক ব্যবসায়ীর (মা-মেয়ে) শরীরে বিশেষ ব্যবস্থায় ৬০ বোতল ফেন্সিডিল বহন করার অপরাধে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার উচনা গ্রামের মৃত রফিক মন্ডলের স্ত্রী রেজিয়া বেওয়া(৬০) ও তার মেয়ে নাছিমা বিবি(৪০)।
এদিকে বগুড়া ডিবি পুলিশ সোমবার রাতে শহরের সুবিল ব্রিজ এলাকা থেকে ১শ’ পিস ইয়াবাসহ সুলতানগঞ্জ পাড়ার মৃত গোলাম মোহাম্মদ পাশার ছেলে সাব্বির পাশা(১৯) ও নিশিন্দারা কারবালা এলাকার বসতবাড়ি থেকে ১১০ পিস ইয়াবাসহ ঐ এলাকার শাকিল শেখ এর স্ত্রী পুতুল আকতার(৩৫)কে গ্রেফতার করে। এ ছাড়া সদর ফাঁড়ির পুলিশ গতকাল বেলা ১১ টায় নামাজগড় থেকে ২০পিস ইয়াবাসহ জহুরুল নগর এলাকার মৃত ইরফান আলীর ছেলে ইম্মাদ আলী(৬০)কে গ্রেফতার করে।