নোতুন খবর.কম :
২০ জন মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে অশ্লিল ছবি ও ভিডিও ধারণ করে প্রতারনার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার অভিযোগে তানজিমুল ইসলাম রিয়ন (২২)নামের এক যুবককে গ্রেফতার করেছে বগুড়ার ডিবি পুলিশের সাইবার ইউনিট। রিয়ন দূপচাঁচিয়া কামরুজ্জামান ডিগ্রি কলেজের বিবিএস এর ছাত্র।

ডিবি পুলিশের ইনস্পেক্টর এমরান মাহমুদ তুহিন জানান, বগুড়াসহ বিভিন্ন জেলার প্রায় ২০ জন স্কুল কলেজের শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে ভিডিও চ্যাট করে স্ক্রীন সটের মাধ্যমে তাদের ভিডিও ও স্ক্রিন সট নিয়ে প্রতারনার অাশ্রয় নেয়। তাদের নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার হুমকী দিয়ে প্রায় দু বছর খানেক ধরে এমন ২০ জন মেয়ের কাছ থেকে টাকা পয়সা ও স্বর্ন লংকার হাতিয়ে নেয়।

অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ায় এক ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানায় বৃহস্প্রতিবার পর্ণোগ্রাফি আইনে মামলা হলে সাইবার পুলিশ বগুড়া’র” একটি টিম শুক্রবার ভোরে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানাধীন চৌধুরি পাড়া তিনমাথার মোড় হতে আওরঙ্গজেব তালুকদারের গ্যাস সিলিন্ডারের দোকানের সামনে তাকে গ্রেফতার করে। তানজিমুল ইসলাম রিয়ন নওঁগা জেলার চকদেবপাড়া গ্রামের মৃত তাজুল ইসলাম কবিরাজেরর পুত্র। সে দুপচাচিয়ায় নানার বাড়ীতে থেকে পড়া লেখা করতো। রিয়নের কাছ থেকে একটি আই ফোন ও ২টি সিমকার্ড উদ্ধারপূর্বক জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে সে প্রতারনার কথা স্বীকার করেছে। তাকে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হবে।