নোতুন খবর.কম :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে বগুড়ায় জেলা স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের পক্ষথেকে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। সোমবার বাদ আছর বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে এই দোয়া মাহফিল করা হয় করা হয়।

এতে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, সহ সভাপতি প্রভাষক মনিরুজ্জামান মনির, গোলাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল কাদির শিপন, দপ্তর সম্পাদক মশিউর আলম মামুন, মশিউর রহমান মন্টি।
জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জুর, সহ-সভাপতি অধ্যাপক শ্যামল পাইকার, আবু বক্কর সিদ্দিক রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল রহমান, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক বকুল মিয়া (বিএসসি), সেচ পানি ও বিদ্যুৎ সম্পাদক মিজানুর রহমান মিজান, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম সাগর, সহ-আইন সম্পাদক মাহমুদুল হাসান আজাদ, জাকিরুল ইসলাম লিটন, সদস্য বজলার রহমান বকুল, আব্দুল হাই, শহর কৃষক লীগের আহবায়ক মাসুদ রানা সরকার, যুগ্ম আহবায়ক সুজাউদ্দৌলা সুজা, তাহিয়াতুল কাবীর রাব্বুল, নজরুল ইসলাম বাবু, আব্দুস সাত্তার, সাইফুল ও খলিল প্রমূখ।
শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।