ডেস্ক : বগুড়া- সারিয়াকান্দি সড়কে গাবতলী উপজেলার সোন্দাবাড়ি নামক স্থানে ট্রাকের ধাক্কায় মাহমুদুল হাসান মিথেল (২২) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। সে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) উপ-নির্বাচনের প্রচারণা শেষে মোটরসাইকেলে শহরে ফিরছিল। নিহত মিথেল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার জাংলা ইসলামপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ভূগোল বিভাগের ২য় বর্ষের ছাত্র এবং কলেজ শাখা ছাত্রলীগের কর্মী।

জানা গেছে, বগুড়া -১ আসনে (সোনাতলা- সারিয়াকান্দি) উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে প্রচারণার জন্য বগুড়া শহর থেকে ছাত্র লীগের বেশ কিছু নেতাকর্মী নির্বাচনী এলাকায় যান। প্রচারণা শেষে নেতাকর্মীরা মোটরসাইকেল ও মাইক্রোবাস যোগে শহরে ফিরার সময় রাত সাড়ে ১০টার দিকে গাবতলীর সোন্দাবাড়ি এলাকায় একটি বালুবাহী ট্রাকের সাথে ধাক্কা লেগে মিথেল সড়কের উপর ছিটকে পড়ে। তিনজন বহনকারী মোটর সাইকেলে মিশেন পেছনে বসা ছিল। পরে গুরুতর আহত অবস্থায় মিথেলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী টাউন উপ পরিদর্শক (এটিএসআই) জাহাঙ্গীর আলম বলেন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিথেল।

ছাত্রলীগের শোক :
বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের স্নাতক ২য় বর্ষের (২০১৮-১৯) ইং শিক্ষাবর্ষের মেধাবী ছাত্র মাহমুদুল হাসান মিথেল (২২) গতরাত ১৫.০৩.২০২০ আনুমানিক ১১.৩০টায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনার শিকার হয়ে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার এই অকাল মৃত্যুতে ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ ছাত্রলীগ বগুড়া জেলা শাখার সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, সরকারি আজিজুল হক কলেজ শাখার সভাপতি কে এম মোজাম্মেল হোসাইন বুলবুল ও সাধারণ সম্পাদক আব্দুর রউফ।