নোতুন খবর.কম : বগুড়া ভবের বাজার ট্রাক টার্মিনাওলর ভেতরে জুয়ার আস্তানায় র‌্যাবের অভিযানে ৫৫জন গ্রেফতার হয়েছে। এসময় নগদ আড়াই লক্ষ টাক সহ জুয়া খেলার সরন্জাম উদ্ধার হয়েছে। আটক ৫৫জনকে ভ্রাম্যমান আদালত ১৫ দিনের কারাদন্ড প্রদান করেছে।
বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদরের সহকারী কমিশনার ভূমি বীর আমির হামযা এ রায় প্রদান করেন। বুধবার রাত ৮টা থেকে এ অভিযান পরিচালনা করা হয়।
র‌্যাব -১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ৮টার দিকে ভবের বাজার ট্রাক টার্মিনালের বিশ্রামাগারে র‌্যাবের একটি টিম অভিযান পরিচালনা করে। এসময় সেখানে জুয়া খেলা অবস্থায় ৫৫ ব্যক্তিকে পাওয়া যায়। তারা টাকার বিনিময়ে খেলছিল। এসময় তাদের আটক করে সেখান থেকে জুয়ার সরন্জাম হিসেবে তাস ও নগদ ২ লক্ষ ৫৬ হাজার ৬শত টাকা জব্দ করা হয়। এরপর তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তারা দোসী সাব্যস্ত হওয়ায় আদালত তাদের প্রত্যেককে ১৫ দিনের কারাদন্ড দেয়া হয়। এরপর দন্ডপ্রাপ্তদের বগুড়া জেলা কারাগারে প্রেরন করা হয়। জুয়াড়ীয়া অধিকাংশ পরিবহন শ্রমিক।