নোতুন খবর. কম ঃ
বগুড়ার কাহালুতে প্রকাশ্যে ছুরিকাঘাতে
আব্দুল আলীম (২২) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত আলীম উপজেলার দক্ষিণ জামগ্রামের বুলু প্রামাণিকের ছেলে। তিনি পুরাতন মোটর সাইকেল কেনা-বেচা করতেন।
শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে উপজেলার পানাই গোকর্ণ গ্রামে এই ঘটনা ঘটে।হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ নওফেল নামে এক যুবককে আটক করেছে।
জানা গেছে, শুক্রবার দুপুর দেড়টার দিকে আব্দুল আলীম তার মোটরসাইকেল নিয়ে উপজেলার দুর্গাপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পানাই ব্রিজে পৌঁছালে পিছন থেকে অপর একটি মোটরসাইকেলে তিনজন যুবক আলীমের গতিরোধ করে। এরপর তারা ধারালো ছুরি দিয়ে তার বুকে ও মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আলীমের মরদেহ উদ্ধার করে। এসময় কয়েকজনকে ধাওয়া করে নওফেল নামে একজনকে আটক করতে সক্ষম হয়। সে উত্তর দেবখণ্ড গ্রামের আবু সুফিয়ানের ছেলে।
কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, নিহত আলীমের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি জানান, ধারণা করা হচ্ছে মোটরসাইকেল কেনাবেচার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। আটক নওফেলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করা যাচ্ছে খুব দ্রুত মোটিভ জানা যাবে।