নোতুন খবর.কম ঃ বগুড়ায় গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল ইসলাম বলেছেন, উত্তরাঞ্চল এখন মঙ্গার অঞ্চল নয়। এটা এখন সমৃদ্ধির অঞ্চল। সরকার উত্তরাঞ্চলকে গুরুত্ব দিয়েছেন বলেই ২ জন সাংগঠনিক সম্পাদক দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এতে সাংবাদিকসহ সকল স্তরের মানুষকে সহায়তা প্রদান করতে হবে। সরকারের এই উন্নয়নে সবাইকে সহযোগিতা করা প্রয়োজন।
শুক্রবার দুপুরে বগুড়া গণপূর্ত বিভাগের চত্তরে জাতির জনক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে ক্ষণ গননার ঘড়ি এবং বঙ্গন্ধুর ম্যুারালের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলি বলেন। এরপর তিনি গণপূর্ত অধিদপ্তরের বগুড়া সার্কেল ও বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারিদের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া গণপূর্ত সার্কেলের তত্বাবধায়ক মোঃ আব্দুল গোফ্ফার। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বগুড়া জেলঅ ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য ও বগুড়া জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এ্যাড, রেজাউল করিম মন্টু, রাজশাহী গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ খালেকুজ্জামান, বগুড়া গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বাবি উল্লাহ, পৌর আওয়ামীলীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, বগুড়া গণপূর্ত বিভাগের কর্মচারি ইউনিয়নের সভাপতি মোঃ রেজাউল ইসলাম, ডিপ্লোমা প্রকৌশল সমিতির সহ সভাপতি রবিউল আলম, উপ-বিভাগীয় প্রকৌশলী আতিকুর রহমান। ঠিকাদারদের মধ্যে বক্তব্য রাখেন এস এম শাহজাহান, কামরুল আলম রিপু প্রমুখ। ক্ষণ গননার ঘড়ি এবং বঙ্গন্ধুর ম্যুারালের উদ্বোধন শেষে মোনাজাত করা হয়।