নোতুন খবর.কম :
বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন বলেছেন, সংকট মোকাবেলায় সারাবিশ্বে শেখ হাসিনার চেয়ে যোগ্য কেউ নেই। করোনাকালীন সময়ে অনেক দেশেরই অর্থনীতি ভেঙ্গে পড়েছে। কিন্তু শেখ হাসিনার বিচক্ষনতার কারনে এখানে তা হয়নি। এই সংকটময় সময়েও দেশের অর্থনৈতিক অবস্থা ভালো রয়েছে। তিনি দেশনিয়ে ভাবেন, দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।
তিনি বলেন, বগুড়ার বিভিন্ন উপজেলায় সম্মেলন হচ্ছে। এই জায়গাগুলোতে গ্রহণযোগ্য ব্যক্তিদের দিয়ে কমিটি করতে হবে। তরুণ নেতাদের সুযোগ দিতে হবে। চাঁদাবাজ, সুবিধাবাদীরা যেন কিছুতেই দলের নেতা হতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
এস এম কামাল হোসেন আরো বলেন, রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে। সেই প্রতিযোগিতা হতেহবে সাংগঠনিক। সেটা চায়ের দোকানে বসে নেতাদের নামে সমালোচনা করা নয়। কারন এই সমালেঅচনায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। তিনি ঐক্যবদ্ধ থেকে সবাই মিলে সমন্বয় করে কাজ করার আহবান জানান।
বুধবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে নবগঠিত বগুড়া জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন।
বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনুর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি’র সঞ্চালনায় সভায় শোক প্রস্তাব পাঠ করেন দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল।
সভায় এমপি আলহাজ্ব হাবিবর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি ডা: মকবুল হোসেন, সহ-সভাপতি টি জামান নিকেতা, টিএম মুসা পেস্তা, এড. আব্দুল মতিন, আলহাজ্ব আবুল কালাম আজাদ. এড. মকবুল হোসেন মুকুল, এড. রেজাউল করিম মন্টু, প্রদীপ কুমার রায়, মিজানুর রহমান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ ওপেল, এড. জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদাত আলম ঝুনু, আইন বিষয়ক সম্পাদক এড. তবিবর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মনছুর রহমান মন্নু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. সাইফুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ আখতারুজ্জামান ডিউক, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল খালেক বাবুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেরিন আনোয়ার জর্জিস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. শফিকুল আলম আক্কাস, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সীমা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান মিন্টু, যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ রুবন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তপন চক্রবর্ত্তি, শ্রম বিষয়ক সম্পাদক রুহুল মোমিন তারিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম শাহজাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবিএম জহুরুল হক বুলবুল, উপ দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল ইসলাম রুমেল সহ কার্যনির্বাহি কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পু®পমাল্য অর্পন করেন কেন্দ্রিয় নেতা।