নোতুন খবর. কমঃ
নারী প্রতি সহিংসতা, ধর্ষন ও নির্যাতনে জড়িতদের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় জেলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের
মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) বিকেলে শহরের সাতমাথায় উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য অধ্যক্ষা খাদিজা খাতুন শেফালী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাম্প্রতিক সময়ে সারাদেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। নারী ও শিশুরা আজ কোথাও নিরাপদ নয়। সমাজের মানুষ রুপি কিছু লোক প্রতিনিয়ত ধর্ষণের মতো ন্যাক্কারজনক ঘটনা ঘাটিয়ে যাচ্ছে। এসব হায়নারা দেশকে কলঙ্কিত করার জন্য, দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য এই লজ্জাজনক ঘটনা ঘাটিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, এসব লম্পটদেরকে গ্রেফতার করে দ্রæত বিচার করে কঠোর শাস্তি দেওয়া হোক। তিনি এ সমাবেশের মাধ্যমে সামাজিক অপরাধ থেকে দেশ ও জাতিকে বাঁচাতে ধর্ষকদের সর্বোচ্চ সাজার দাবি জানান।

মানববন্ধনে সভাপতিত্ব করেন মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাসোসিয়েশন জেলা শাখার সভাপতি হেফাজত আরা মিরা।

জেলার সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি রোকসানা জালাল, যুগ্ম সাধারণ সম্পাদক চাপা খন্দকার, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন রহমান, সাবেরাত ইসলাম মুন্নি, পিংকি সরকার, কহিনুর বেগম সহ যুব মহিলা লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণীপেশার মহিলারা।