নোতুন খভর.কম : করোনা ভাইরাস প্রতিরোধে বগুড়া জেলা প্রশাসক গণবিজ্ঞপ্তি জারি করেছেন। আজ সোমবার জেলা প্রশাসনের সভাকক্ষে সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট দের নিয়ে এক বৈঠকে সিদ্ধান্তটি গ্রহন করা হয়।
দেখাগেছে, শহরের জিরো পয়েন্ট সাতমাথা, সরকারি দপ্তরের সামনে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। লোক জনও ওই সব জায়গায় হাতধুয়ে নিচ্ছে। করোনা আতংকে আজ বগুড়া শহর ছিল ফাঁকা ফাঁকা। রাস্তায় সব ধরনের যান চলাচল ছিল কম। বিপনী বিতানে কেনা কাটারা ভীর ছিলনা বললেই চলে। তবে, কাঁচা বাজার এবং ডিপার্টমেন্টাল স্টোরে ভীর ছিল বেশী।
বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক ফয়েজ আহম্মেদ জানিয়েছেন, বগুড়া জেলার সকল মানুষের স্বাস্থ্যঝুকির কথা বিবেচনা করে শুধুমাত্র সরকারি কর্মকান্ড পরিচালনা করা ও করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়ে দাপ্তরিক কর্মকান্ড ব্যতীত জেলায় সকল ধরনের সমাবেশ, সেমিনার, সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ড, মেলা, যাত্রা, সারকাস, গানের আসর, বৈবাহিক অনুষ্ঠান এবং চাস্টল, দোকান, হোটেল, রেস্তরায় আড্ডা, কমিউনিটি সেন্টার, পিকনিক স্পট, বিনোদন পার্ক, কোচিং সেন্টার, ক্লাব, ক্লাব ভিত্তিক টুর্নামেন্ট, ওয়াজ, ওরশ মাহফিল, নামযজ্ঞ, কৃত্তনসহ সকল প্রকার জমায়েত পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার জন্য বলা হয়েছে।