নোতুন খবর.কম :
বগুড়া টিএমএসএস কোল্ড ষ্টোর, আশরাফী কোল্ড ষ্টোরসহ বেশকিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৮৯ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।
৪ এপিবিএন, নিশিন্দারা, বগুড়ার পাঠানো তথ্যথেকে জানাযায়,
বৃহস্পতিবার (২২/১০/২০২০) বেলা সাড়ে ৮ টা থেকে ৫ টা পর্যন্ত বগুড়ার বনানী বেতগাড়ী ও সাজাপুর (শাহাজানপুর) এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৮৯ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।
৪ এপিবিএন, নিশিন্দারা, বগুড়ার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ রোমানা রিয়াজ, মোঃ নাসিম রেজা, ফেরদৌসী আরা এবং জি.এম. রাশেদুল ইসলাম এই অভিযান পরিচালনা করে।
এসময় ক্রয়কৃত পণ্যের মূল রশিদ সংরক্ষণ না করার অপরাধে ২০১৮ সালের কৃষি বিপণন আইন ১৯ এর ১(ঞ) ধারা ভঙ্গ করার “আশরাফী কোল্ড ষ্টোর” এর ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম কে ১ হাজার টাকা, মোঃ রাসেল খন্দকার কে ৫ হাজার টাকা, বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে কৃষি পন্য গুদামজাত করণের অপরাধে ২০১৮ সালের কৃষি বিপণন আইন ১৯ এর ১(ঠ) ধারা ভঙ্গ করায় “টিএমএসএস কোল্ড ষ্টোরেজ” এর ম্যানেজার মোঃ রুহুল আমিন (৩৫) কে ৫০ হাজার টাকা, মিথ্যা বিজ্ঞাপন দ্বারা ক্রেতা সাধারণকে প্রতারিত করার অপরাধে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ধারা ভঙ্গ করায় মোঃ হাসানুজ্জামান হাসান (২০) কে ৩০ হাজার টাকা এবং পণ্যের মোড়ক ইত্যাদি ব্যবহার না করার অপরাধে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ধারা ভঙ্গ করায় মোঃ আঃ মান্নান (৩২) কে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে।