নোতুন খবর.কম :
বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল কে দুপচাঁচিয়া পৌরসভায় বদলী করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর শাখা-১ এর উপসচিব মোহাম্মদ ফারুক হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশ সূত্রে এসব তথ্য জানাগেছে।
গত বছরের শেষ দিকে বগুড়া পৌসভার বর্তমান নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল ও তার পরিবার অবৈধ সম্পদ প্রায় অর্ধশত কোটি টাকার পাহাড় গড়ার একটি অভিযোগ প্রদান করেন জনৈক ব্যক্তি। পরে চলতি বছরের প্রথম দিকে বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল ও তার পরিবারের সদস্যদের সম্পদের তথ্য চেয়ে দুর্নীতি দমন কমিশন সমন্বিত বগুড়া জেলা কার্যালয় একটি চিঠি প্রদান করেন। দুর্নীতি দমন কমিশন সমন্বিত বগুড়া জেলা কার্যালয়ের উপ সহকারি পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ স্বাক্ষরিত ঐ পত্র প্রদান করা হয়। তবে বিষয়টি তদন্তাধীন রয়েছে বলে ঐ কার্যালয় সূত্রে জানাগেছে।
বগুড়া পৌরসভার মেয়র এ্যাড. একেএম মাহবুবর রহমান পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আবু হেনা মোস্তফা কামালের বদলীর বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে দুপচাঁচিয়া পৌরসভায় বদলী করা হয়েছে।