নোতুন খবর.কম :
বগুড়া পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফ এর ব্যক্তিগত তহবিল থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। রবিবার সকালে ওয়ার্ড কার্যালয়ের সামনে প্রতিবারের ন্যায় এবারেও ওয়ার্ডের বিভিন্ন এলাকার এক হাজার শীতার্ত মানুষের মাঝে এই শীত বস্ত্রগুলি বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।
এসময় তিনি বলেন, এই শীতে সরকারের পাশাপাশি জনপ্রতিনিধিদের শীতার্থদের পাশে এগিয়ে আসতে হবে জননেত্রী শেখ হাসিনা’র সরকার থাকতে কোন মানুষ শীতে কষ্ট পাবে না। তিনি আরোও বলেন আরিফের মতো সমাজদরদী জনপ্রতিনিধিদের সকল গরীব ও দুস্থদের সাহাযার্থে এগিয়ে আসতে হবে। তিনি আরোও বলেন, আগামী নির্বাচনে ১০ওয়ার্ডে আরিফের কোন বিকল্প নাই, শুধু আরিফ কে বিজয়ী করার পাশাপাশি নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ জাকির হোসেন নবাব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস.এম শাজাহান,
পৌর আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন মুকুল, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাইদুর রহমান মার্কনী, ১০ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরাম এর সাধারণ সম্পাদক আসাদুল হক কাজল , জেলা যুবমহিলা লীগের সহ-সভাপতি বিলাশী রানী সরকার, যুগ্ন-সাধারণ সম্পাদক আফরোজা আক্তার রিমা, ফিরোজ আহম্মেদ দিপু, আজিজুল হক, ইসমাইল হোসেন স্বাধীন, মাহবুব আলম লেমন, জেলা ছাত্রলীগ নেতা তাকবীর ইসলাম খান,সজল কুমার ঘোষ,তোফায়েল আহম্মেদ তোহা, মুকুল ইসলাম,আযিযুল হক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আঃ রউফ, ওয়ার্ড সচিব উত্তম কুমার, সৌরভ প্রমূখ।