নোতুন খবর.কম :
বগুড়া পৌরসভার ৪.৫.৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে পুনরায় ভোট চেয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বর্তমান কাউন্সিলর মারজিয়া হাসান রুমকি। বৃহস্পতিবার বিকেলে ভক্ত সমর্থকদের নিয়ে তিনি উত্তর চেলোপাড়ারসহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নারী পুরুষদের কাছে ভোট প্রার্থনা করেন।

এসময় রুমকি বলেন, গত নির্বাচনে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সুখে দুখে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। এলাকার রাস্তা ঘাটসহ বিভিন্ন উন্নয়নে কাজ করেছি। করোনাকালিন সময়ে আমার সাধ্যমতখোদ্য সামগ্রীসহ বিভন্ন সহযোগিতা করেছি। তিনি বলেন, আগামী নির্বাচনে পুনরায় ৪.৫.৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করছি। এবারের নির্বাচনেও আপনারা আমাকে মূল্যবান ভোটদিয়ে নির্বাচিত করবেন। নির্বাচিত হতে পারলে আপনাদের এলাকার উন্নয়নে পূর্বের ন্যায় আগামীতেও আমাকে আপনাদের পাশেই পাবেন।

এসময় চেলোপাড়া এলাকার বিভিন্ন শ্রেণী পেষার নারী পুরুষ গত ৫ বছরে এলাকার উন্নয়ন ও বিভিন্ন সময়ে সহযোগিতার জন্য মহিলা কাউন্সিলর মারজিয়া হাসান রুমকির প্রশংসা করে আগামী নির্বাচনেও কাউন্সিলর তার পাশে থাকার ও নির্বাচিত করার জন্য সর্বাত্নক সহযোগিতা করবেন বলে জানান।