নোতুন খবর.কম :
আগামী বগুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি থেকে ৬ জন মনোনয়ন চেয়েছেন। সোমবার বিকেশে দলীয় কার্যালয়ে শহর বিএনপির মত বিনিময় সভায় পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাশীদের বিষয়ে আলোচনা করা হয়।
মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীরা হলেন, বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বগুড়া পৌরসভার বর্তমান মেয়র এ্যাড. একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও বগুড়া জেলা এ্যাডভোকেটস বার সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড, ছাইফুল ইসলাম, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি কেএম খায়রুল বাশার, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও জেলা মহিলা দলের সভাপতি লাভলী রহমান।
শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুলের সভাপতিত্বে সভায় বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ, যুগ্ম আহবায়ক এ্যাড, ছাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, সদস্য রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনাসহ জেলা ও শহর বিএনপির বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য খায়রুল বাশার জানান, সোমবার শহর বিএনপির সভায় আগামী বগুড়া পৌরসভা নির্বাচনে বিএনপি থেকে ৬ জন মনোনয়ন চেয়েছেন। সভায় পৌরসভার ওয়ার্ডগুলোর সুপার ফাইভ করে প্রতিনিধি ছিলেন। সভায় মেয়র প্রার্থীর বিষয়ে ওয়ার্ডের নেতাদের মতামত নেয়া হয়। এই মতামত কেন্দ্রে পাঠানো হবে। পরবর্তীতে মেয়র পদের প্রার্থীর ঘোষনা দেয়া হবে।
তিনি আরো বলেন, মঙ্গলবার থেকে পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে ইচ্ছুকদের কাছে দলীয় মনোনয়ন বিক্রি শুরু হবে।