নোতুন খবর.কম :
বগুড়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ওয়ার্ড থেকে শিশু চুরির সময় ফাতেমা তুজ জহুরা ওরফে শাওন (২৮) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। রোববার বেলা তিনটার টার দিকে ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটককৃত শাওন বগুড়া শহরের চক ফরিদ কলোনীর মোহাম্মদ আলীর স্ত্রী।

জানা গেছে, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খাদিজা নামের এক নারী বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ওয়ার্ডে শনিবার ভর্তি হন। ওই রাতেই তিনি একটি কন্যা সন্তান জন্ম দেন। রোববার সকালে প্রসুতি নারী অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিসিইউতে স্থানান্তর করা হয়। পরে আইসিইউয়ের ওয়েটিং রুমে ওই নবজাতককে রেখে স্বজনরা আইসিইউতে ওই ভর্তি প্রসূতিকে দেখতে যান। সেখানে থাকা এক ব্যক্তিকে ওই নবজাতকের দিকে খেয়াল রাখতে বলেন। নবজাতকের পাশে কাউকে না দেখে বোরকা পরিহিতা শাওন ওই নবজাতককে কোলে তুলে পালানোর চেষ্টা করেন।
অপরিচিত নারীর কোলে শিশুটিকে দেখে পরিবারের সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন। এতে তাদের সন্দেহ হলে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বগুড়া ছিলিমপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ( এস আই) আজিজ মন্ডল বলেন, আটক নারীর আচরণ সন্দেহজনক। তিনি হাসপাতালে কেন এসেছেন সে বিষয়েও কোন সদুত্তর দিতে পারেন নি।