নোতুন খবর.কম :
বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল পরিচালিত ইসলামী হাসপাতাল থেকে হাসপাতালের নার্স সুলতানা আক্রার রিপা (২৭) কে ১শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
সোমবার রাত পৌনে ৮ টার দিকে অভিযান চালিয়ে বেসরকারি ওই হাসপাতালের দ্বিতীয় তলা থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করে।
গ্রেফতারকৃত সুলতানা আক্তার রিপা বগুড়া সদরের চাঁদমুহা গ্রামের রুহুল আমিন রবিনের স্ত্রী। সুলতানা কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে নার্সিং বিষয়ে প্রশিক্ষণ নিয়ে দীর্ঘ কয়েক বছর যাবৎ ইসলামী হাসপাতালে নার্স হিসেবে চাকুরী করে আসছিল।

বগুড়ার বেসরকারি ইসলামী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাজেদুর রহমান জুয়েল নার্স সুলতানা আক্তার ইয়াবাসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, নার্স সুলতানাকে চাকুরী থেকে বহিস্কার করা হয়েছে।

বগুড়া ডিবি পুলিশের কার্যালয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এসআই ফিরোজ ও সঙ্গীয় ফোর্সসহ সোমবার রাত পৌনে ৮ টার দিকে শহরের মফিজ পাগলার মোড়ে বেসরকারি ইসলামী হাসপাতালে অভিযান পরিচালনা করে। এ সময় ওই হাসপাতালের দ্বিতীয় তলায় ওই নার্সের এ্যাপ্রোনের পকেট থেকে ১শ’ পিস ইয়াবাসহ নার্স সুলতানা আক্তার কে গ্রেফতার করা হয়।
ডিবি পুলিশ জানায়, সুলতানা আক্তারের স্বামী রুহুল আমিন রবিন একজন মাদক ব্যবসায়ী। সে সম্প্রতি মাদকের মামলায় গ্রেফতার হয়ে জেলহাজতে রয়েছে। তবে সে তার স্বামীর মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল এমন সংবাদের ভিত্তিতে সোমবার ইসলামী হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়।
বগুড়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, বগুড়ায় এই প্রথম কোন হাসপাতাল থেকে ইয়াবাসহ নার্সকে গ্রেফতার করা হলো। তার স্বামী দীর্ঘদিন যাবৎ মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। বর্তমানে সে মাদকের মামলায় জেল হাজতে রয়েছে। এ ঘটনায় বগুড়া সদর থানায় নার্স সুলতানার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।