নোতুন খবর.কম :
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শিক্ষক সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। ১৯ সদস্যে কমিটিতে সভাপতি করা হয়েছে অধ্যাপক ডাঃ মোঃ মজিবর রহমানকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে ডাঃ মোঃ মনিরুজ্জামান আশরাফকে।
কমিটির অনান্য পদে রয়েছেন, সহ-সভাপতি অধ্যাপক ডাঃ মোঃ আবু তাহের, ডাঃ মোহসীনা আলম শহীদ, কোষাধ্যক্ষ ডাঃ আহম্মেদ আসাফুদ্দৌলা, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ সুরজীত কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক ডাঃ গণেশ কুমার আগরওয়ালা, বিজ্ঞান ও প্রকাশনা সম্পাদক ডাঃ আ. ন. ম এহসানুল করিম, দপ্তর সম্পাদক ডাঃ জেসমিন সুলতানা, সদস্য অধ্যাপক ডাঃ রেজাউল আলম, ডাঃ সুশান্ত কুমার সরকার, অধ্যাপক ডাঃ মোঃ সাইদুর রহমান, ডাঃ আখতারী হোসেন চৌধুরী, ডাঃ শামীম আহম্মেদ চৌধুরী, ডাঃ মোঃ আব্দুস সোবহান, ডাঃ নিতাই চন্দ্র সরকার, ডাঃ মোঃ আজিজুল হক, ডাঃ মোঃ গোলাম মোস্তফা, ডাঃ মোঃ আবুল কালাম আজাদ
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মনিরুজ্জামান আশরাফ জানান, দীর্ঘদিন ধরে এখানে শিক্ষক সমিতির কোন কার্যক্রম ছিলোনা। কয়েকদিন আগে কলেজের একাডেমিক কাউন্সিলের বৈঠকে কলেজের শিক্ষক সমিতির এই কমিটির অনুমোদন দেয়া হয়।