নোতুন খবর.কম :
বাংলাদেশ দলিল লেখক সমিতি বগুড়া সদরের দ্বি বার্ষিক সাধারণ নির্বাচনে মোঃ মোকছুদুল ইসলাম রোজি ৯৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এপদে অপর প্রার্থী হাফিজার রহমান পেয়েছেন ৩৬ ভোট। আর সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন হাফিজুর রহমান।


সংগঠনের নির্বাচন পরিচালনা কমিটির পক্ষথেকে জানানো হয়, বৃহস্পতিবার (১৫-১০-২০) সমিতির এসপি ব্রিজ সংলগ্ন কার্যালয়ে সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়। সংগঠনের ১৩৫ জন সদস্যের মধ্যে ১৩৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাহী কমিটির ১১ পদের মধ্যে ৮ টি পদে ভোট গ্রহণ করা হয়। অপর ৩ পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে অনান্য পদে বিজয়ীরা হলেন, সহ সভাপতি এম এ হালিম, সহ সাধারণ সম্পাদক আজাহার আলী আশরাফ, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম টুকু, কোষাধ্যক্ষ জামিউল হক (বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত), আইন ও দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন মতিন (বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত), সদস্য শেখ রাসেল মিয়া, সাইফুল ইসলাম, আলতাফ হোসেন ও আব্দুর রশিদ।
নির্বাচন কমিশনার ছিলেন আবুল কালাম। তার সহযোগিতায় ছিলেন, আবুল কালাম, বজলুর রশিদ। প্রিজাইডিং অফিসার ছিলেন অফিস সহকারি উদয় সরকার।