প্রেস রিলিজ : সরকারি আজিজুল হক কলেজের ঐতিহ্যবাহী ইংরেজি বিভাগের প্রথম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ৩৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে এই কমিটি গঠন করা হয়। এতে ঢাকা সিটি কলেজের সহযোগী অধ্যাপক ড. এলহাম হোসেনকে সভাপতি এবং পিবিআই রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার আকতার হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ মানিক হোসেন, সহ-সভাপতি পদে মামুনুর রশিদ, জেবুন্নেসা ও মোকছেদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সৈয়দ ফখরুল মূলক, সহ- সাধারণ সম্পাদক পদে মিনতাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল্লাহ আল আহাদ বাপ্পী, সহ সাংগঠনিক সম্পাদক পদে ফরহাদুল ইসলাম, অর্থ সম্পাদক পদে শাহাদত আলী, সহ-অর্থ সম্পাদক পদে আপেল মাহমুদ, দপ্তর সম্পাদক পদে অপূর্ব রায়হান, সহ দপ্তর সম্পাদক পদে জাহিদ কবির, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে ফিরোজ আহমেদ, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক পদে আব্দুল মোত্তালিব, ছাত্র কল্যাণ সম্পাদক পদে এ আর সাঈদ আলম, সহ ছাত্র কল্যাণ সম্পাদক পদে মনিরুজ্জামান, সমাজকল্যাণ সম্পাদক পদে গাজিউর রহমান, সহ সমাজকল্যাণ সম্পাদক পদে হাসান মনিরুল ইসলাম, পরিকল্পনা ও গবেষণা সম্পাদক পদে আবু আশরাফ সিদ্দিকী(ফয়সাল), প্রকাশনা সম্পাদক পদে শাহীনুর কবির, সহ প্রকাশনা সম্পাদক পদে রাহাতুল কবির, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক পদে জিয়াউর রহমান, সহ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক পদে সাজ্জাদ কবির, তথ্য বিষয়ক সম্পাদক পদে আশরাফুল আলম বিদ্যুৎ, প্রচার সম্পাদক পদে ইমদাদুল হক, সহ প্রচার সম্পাদক পদে অরুপ রতন শীল, সাংস্কৃতিক সম্পাদক পদে মাসুদ রানা, মহিলা বিষয়ক সম্পাদক পদে তানিয়া রহমান তানি ও সহ মহিলা বিষয়ক সম্পাদক পদে রেজোয়ানা আরাফকে মনোনীত করা হয়েছে।
এছাড়া একে আজাদ, মোস্তাফিজার রহমান, আসাদুজ্জামান, অমিতাভ দত্ত, কনক কুমার ও সুমিত কুমারকে নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। খবর বিজ্ঞপ্তি