নোতুন খবর.কম :
১৫ টি মামলার গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী আন্তঃজেলা ডাকাত দলের সর্দার লুৎফর শেখ অবৈধ অস্ত্র গুলিসহ গ্রেফতার করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের পক্ষথেকে জানানো হয়,
সোমবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আলী হায়দার চৌধুরীর প্রত্যক্ষ তত্ত্বাবধানে ওসি ডিবির নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম বগুড়া সারিয়াকান্দি থানার চালুয়াবাড়ি ইউনিয়নের দূর্গম চর এলাকায় অভিযান চালায়। ষেখানথেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার উপজেলার কাকাইল হাতা (সুজালের পাড়া) এলাকার মোঃ মুছা শেখ ওরফে আবু মুছা শেখ ওরফে মুসা আলীর ছেলে মোঃ লুৎফর শেখ ওরফে লুৎফর রহমান ওরফে লুৎফর ডাকাত ওরফে লুৎফর পাগলা (৪৭) কে আটক করে।
আটককৃত লুৎফর শেখ এর হেফাজত হতে একটি ওয়ান শুটার গান এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত লুৎফর ডাকাত এর বিরুদ্ধে রংপুর, জয়পুরহাট, গাইবান্ধা, জামালপুর এবং বগুড়া জেলায় ৪ টি খুনসহ ডাকাতি মামলা, ৩ টি ডাকাতির প্রস্তুতি মামলা, একটি দস্যুতা মামলা, ২ টি অস্ত্র মামলা, ২ টি চুরি মামলা, ২ টি মাদক মামলা এবং একটি অন্যান্য মামলাসহ মোট ১৫ টি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী বলে জানা যায়। সে দীর্ঘ দিন যাবৎ যমুনা নদীর দূর্গম চর এলাকায় আত্নগোপনে থেকে অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল ।
তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও গুলি নিজ হেফাজতে রাখার অপরাধে সারিয়াকান্দি থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। আটক লুৎফর শেখকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হবে।