প্রেস রিলিজ : ৩৬ বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে উপ-নির্বাচনে জাতীয় পার্টি প্রার্থী চুড়ান্ত করেছে। দলের কেন্দ্রিয় সদস্য ও সারিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যক্ষ মোকছেদুল আলমকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে। শুক্রবার বিকেলে ঢাকায় দলীয় চেয়ারম্যান ও বিরোধি দলীয় উপনেতা জিএম কাদের দলীয় মনোনয়ন পত্র তুলে দেন প্রার্থীর হাতে। এসময় জাপার প্রেসিডিয়াম সদস্য, ঢকা সিটি’র কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান আমানত হোসেন আমানত উপস্থিত ছিলেন।
বগুড়া-১ আসনে উপ নির্বাচনে জাপার প্রার্থী অধ্যক্ষ মোকছেদুল আলম জানান, তাকে দলীয় চুড়ান্ত মনোনয়নপত্র ও লাঙল প্রতিক বরাদ্দের চিঠি দেয়া হয়েছে।
জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান, বগুড়া জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক নুরুল ইসলাম ওমর মনোনয়ন চুড়ান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন।
উলে¬খ্য মোকছেদুল আলম দীর্ঘদিন যাবত জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় রয়েছেন। তিনি ফুলবাড়ী গমির উদ্দিন বহুমুখি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষর দায়িত্ব পালন ছাড়াও সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ডে সুনামের সাথে অংশ গ্রহণ করে আসছেন। তিনি ২০১৪ সালের নির্বাচনে ঐ আসনে দলীয় প্রাথী ছিলেন।