নোতুন খবর.কম :
শনিবার সকালে দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (এফবিসিসিআই)’র সভাপতি শেখ ফজলে ফাহিম এর আহবানে এবং বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র আয়োজনে বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অবমাননার প্রতিবাদে এক মানববন্ধন পালন করা হয়। মানবন্ধনে সভাপতিত্ব করেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মোঃ মাসুদুর রহমান মিলন সিআইপি।
সভাপতি তার স্বাগত বক্তব্যে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, যে মহামানবের জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। তার ভাস্কর্য্যরে প্রতি অবমাননা করা মানে জাতির প্রতি অবমাননা করা। যারা এই ঘৃণিত চরম অপরাধমূলক কাজ করেছে তাদের জন্য কঠোর শাস্তিমূলক ব্যবস্থার জন্য সরকারের প্রতি আহবান জানান।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, বগুড়া চেম্বারের সাবেক পরিচালক আলহাজ্ব মোঃ আব্দুল খালেক বাবলু, জলেশ্বরীতলা ব্যবসা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, সোনাতলার পাকুল্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মাহমুদুল আলম নয়ন। এছাড়াও বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ভাস্কর্য অবমাননার তীব্র প্রতিবাদ জানান। বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালনা পর্ষদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বারের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ এনামুল হক দুলাল, পরিচালক মোঃ হাসান আলী আলাল। মানববন্ধন সঞ্চালন করেন এবং বক্তব্য রাখেন বগুড়া চেম্বারের সহ-সভাপতি মোঃ মাফুজুল ইসলাম রাজ।