নোতুন খবর.কম :
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মানাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়া পৌর আওয়ামীলীগের পক্ষথেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, বিজয়ের মাসে বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত করা মানে মহান স্বাধীনতার উপর আঘাত করা। মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে একটি ধর্মান্ধ মহল বিভ্রান্তি ছড়াচ্ছে। এর মধ্যদিয়ে বাংলাদেশের স্বাধীনতা বিরোধীরা রাজনৈতিক ফায়দা লুটার চেষ্টা করছে। তাদের এই অপচেষ্টা প্রতিহত করতে হবে। তিনি আগামী দিনে স্বাধীনতা বিরোধীদের সকল প্রকার অপতৎপরতা রুখতে সবাইকে একহয়ে কাজ করার আহবান জানান। সোমবার দুপুরে বগুড়া টেম্পল রোডের দলীয় কার্যালয়ের সামনে পৌর আওয়ামীলীগের সমাবেশে কথাগুলি বলেন।
পৌর আওয়ামীলীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববির পরিচালনায় সমাবেশে প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা, এ্যাড.মকবুল হোসেন মুকুল, মাহফুজুল আলম ভূঞা রুমেল, গৌতম দাস, পৌর আ’লীগ নেতা শাহাদত হোসেন শাহীন, শেখ শামিম, মিজানুর রহমান বকুল, এ্যাডনিস বাবু তালুকদার, নুরুল আমিন লিডার, জেলঅ যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসসহ পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।