নোতুন খবর.কম :
বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান মজিবর রহমান মজনু বলেছেন, বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশে দেশরত্ন শেখ হাসিনাই একমাত্র আশ্রয়স্থল। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তিনি সর্বদা কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্ব আজ সারা বিশ্বে বাংলাদেশ প্রশংসিত। এমন একজন মানুষ আমাদেরকে নেতৃত্ব দিচ্ছেন, যা সত্যিই গর্বের। করোনাকালীন সময়েও তার সকল পদক্ষেপ সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে
বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার সকাল ১০টায় টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।
সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহ সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, আসাদুর রহমান দুলু, প্রদীপ কুমার রায়, এড. তবিবর রহমান তবি, এড. জাকির হোসেন নবাব, সুলতান মাহমুদ খান রনি, শাহাদৎ আলম ঝুনু, এস এম রুহুল মোমিন তারিক, এম এ বাছেদ, মাশরাফী হিরো, আলরাজী জুয়েল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান ববি, জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা, আব্দুস সালাম, মঞ্জুরুল হক মঞ্জু, এড. লাইজিন আরা লিনা, ডালিয়া নাসরিন রিক্তা, নাইমুর রাজ্জাক তিতাস, অসীম কুমার রায়, রাশেকুজ্জামান রাজন প্রমুখ। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন পিডিবি মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল বারী।