নোতুন খবর. কম :
বগুড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন বলেছেন, যাদের বিরুদ্ধে মাদক ব্যবসা, বালু ব্যবসাসহ বিভিন্ন আপরাধমূলক কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে তাদেরকে পৌর আওয়ামীলীগে নেয়া হবে না। তিনি বলেন, একসময় বিএনপি জামাতের রাজনীতি করেছেন, মিছিল করেছেন এখন এসে আওয়ামীলীগে ঢোকার চেষ্টা করছেন এটা চলবেনা। এধরনের লোকদেরকে কিছুতেই আওয়ামীলীগে নেয়া যাবেনা।
তিনি আগামী পৌরসভা নির্বাচনে প্রতিটি ওয়ার্ডে যাচাই বাছাই করে প্রার্থী দেয়া হবে জানিয়ে বলেন, কেউ দলীয় সিদ্ধান্ত অমান্য করলে তার বিরুদ্ধেই দলীয় ব্যবস্থা নেয়া হবে।

বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে বগুড়া পৌর আওয়ামীলীগের সভায় সভাপতির বক্তব্যে তিনি কথাগুলি বলেন।

সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এড, মকবুল হোসেন মুকুল। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি, সাবেক যুগ্ম আহবায়ক শাহাদত হোসেন শাহীন, বকুল, শেখ শামীম, এডোনিস বাবু তালুকদার, পৌর আওয়ামীলীগ নেতা নুরুল আমিন লিডার, শফিক, হিরাসহ বিভিন্ন ওয়ার্ড ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
শেষে করোনায় আক্রান্ত দলীয় নেতাকর্মীদের সুস্থতা কামনা ও করোনায় মৃত্যু বরণকারী সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।