নোতুন খবর.কম :
বগুড়া প্রেসক্লাব ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, ভাষা সৈনিক আব্দুল মতিনের স্ত্রী ও বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের খালা গুলবাহার বেগম (৭৪) বার্ধক্যজনিত কারণে সোমবার বিকেল সোয়া ৫টায় বগুড়ার শেরপুর উপজেলা হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না .. রাজেউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, আব্দুল মোত্তালিব মানিক, এস.এম কাওছার, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, সাজ্জাদ হোসেন পল­ব, কোষাধ্যক্ষ কমলেশ মহন্ত সানু, দপ্তর সম্পাদক শফিউল আজম কমল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুল সুজন, ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, পাঠাগার সম্পাদক এইচ আলিম, কার্যনির্বাহী সদস্য জেএম রউফ, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, মিলন রহমান, তানসেন আলম, আব্দুর রহিম, ইনছান আলী শেখ, লতিফুল করিম, ফরহাদুজ্জামান শাহী, প্রবীর মহন্ত। অনুরূপ বিবৃতি দিয়েছেন বগুড়া সাংবাদিক ইউনিয়ন সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ।

শোক জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।