ডেস্ক : ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষ হওয়ার পর সন্ধ্যায় নয়া পল্টনে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে বেশ কয়েকদফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত পরিস্থিতি এখনো উত্তপ্ত রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশের মতিঝিল বিভাগের ডিসি জামিল হাসান গণমাধ্যমকে বলেন, সংঘর্ষের পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। নয়াপল্টন ও আশেপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়ে নির্বাচন কমিশনের (ইসি) বিরুদ্ধে বিক্ষোভ করছিল বিএনপির নেতাকর্মীরা। এ সময় সামনের সড়ক দিয়ে আওয়ামী লীগের একটি মিছিল যাচ্ছিল। তখন দুই পক্ষের মধ্যে তীব্র উত্তেজনার সৃষ্টি হলে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়।

এর আগে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয় ছাত্রদল, যুবদলসহ বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। এ সময় তারা প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার কুশপুত্তলিকা দাহ করেন।