নোতুন খবর.কম :
সংবাদ সম্মেলনে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপনের প্রতিবাদে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১ টায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উত্তর চেলোপাড়া এলাকার গোলজার হোসেন মিটু’র স্ত্রী মোছাঃ মরিয়ম বেগম।
লিখিত বক্তব্যে তিনি বলেন, কতিপয় কু-চক্রীমহলের প্ররোচনায় আমাদের পরিবারের লোকজন বিভিন্ন ভাবে শত্রæতা করে আসছে। তিনি বলেন, তার মা’র নিকট থেকে দানপত্র দলিল মূলে দেড় শতাংশ জমি নিয়ে বসবাস করে আসছেন। তার ছোট বোন শামসুন নাহার উক্ত সম্পত্তিতে তাদের অংশ অবৈধ ভাবে দাবি করে আসছে। তারই ধারাবাহিকতায় গত সোমবার বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে যে সব বক্তব্য উপস্থাপন করেছে তা সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা। ঐ দিন সন্ধ্যায় আমার ছোট বোট শামসুন নাহার, তার স্বামী হুমায়ন কবির সোহেল, তালিমুল ইসলাম মিষ্টি, সাবিনা ইয়াসমিনসহ আরও ৮/১০ জন ধারালো অস্ত্র, লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। তারা হামলা চালিয়ে বাড়ি-ঘরের ক্ষতিসাধন করে এবং আমার মানষিক প্রতিবন্ধী মেয়েকে মারপিটকরে। এ সময় আমার গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। তাদের হৈহুল্লোর শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা চলে যায়। যাবার সময় তারা আমার কাছ থেকে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। আর চাঁদার টাকা না দিয়ে আমাদেরকে ১ মাসের মধ্যে বাড়ি ছেড়ে চলে যাবারও হুমকী প্রদান করে। এ ঘটনায় বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
মূলত তারা আমাদেরকে সমাজে হেয় প্রতিপন্ন করতেই গত সোমবার বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করেছে। তিনি তাদের উপর হামলা, চাঁদা দাবি ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার দাবি করেন।
উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মরিয়ম বেগমের মা কমেলা বেগম, ছোট ভাই মোঃ কবির হোসেন উপস্থিত ছিলেন ।