নোতুন খবর.কম :
ধুনট উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও গোপাল নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রাক্তন পুলিশ পরিদর্শক এর সহধর্মিনী ও বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর শাশুড়ি হোসনে আরা বেগম(৭২) মঙ্গলবার সকাল ৯ টায় টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি চার ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। নেতৃবৃন্দ বিবৃতিতে তাঁর আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
অপর এক শোক বার্তায় নেতৃবৃন্দ:
দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক এর বড় ভাই, দুপচাঁচিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবু ইমরান মন্ডল( ৬৮) মঙ্গলবার রাত্রি ২ টা ৪০ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে,এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।