নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটে উভয় পক্ষের নারী-পুরুষসহ ৬ জন আহত হয়েছে। আহতদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মোজাহার আলী (৪৬) ও লিলিফা বিবি (৪২) এর অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চকার পুকুর (ঘোলা পুকুর) গ্রামে।
স্থানীয় সুত্রে জানাগেছে, ওই গ্রামের দুদু মন্ডলের ছেলে আব্দুল মান্নান মন্ডলের একটি ছাগল মোজাহার মন্ডলের বাড়ীর দেওয়ালের ধারিতে যায় । এঘটনার জ্বের ধরে উভয় পক্ষের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে । এতে মোজাহার মন্ডল,তার স্ত্রী লিলিফা বিবি ও ছেলে মাসুদ রানা (২২) আহত হয়। এছাড়া অপর পক্ষের দুদু মন্ডল (৫৫),তার ছেলে আব্দুল মান্নান (৩৫) এবং মান্নান এর স্ত্রী তাছলিমা বিবি (৩২) আহত হয়। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করালে মোজাহার মন্ডল ও তার স্ত্রী লিলিফাকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয় । সেখানেও তাদের অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে ।
মাসুদ রানা বলেন, তার বাবা-মা’র অবস্থা খুবই আশংকাজনক । ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষরা হামলা চালিয়ে জখম করেছে।
দুদু মন্ডল জানান, সামান্য ছাগলের বাচ্চা বাড়ীর ধারির উপরে ওঠাকে কেন্দ্র করে তারাই আমাদের উপর হামলা চালিয়েছে।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ বা মামলা দায়ের করেনি । অভিযেগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।