সুদর্শন কর্মকার ঃ

নওগাঁর রাণীনগরে এক শারিরীক প্রতিবন্ধী (১৪) নামের মেয়েকে ধর্ষনের চেষ্টার অভিযোগে মেয়েটির মা বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করে। রবিবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ঘটনার সাথে জড়িত মুকুলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনাটি উপজেলার খট্রেশ্বর পশ্চিমপাড়া গ্রামে।
জানা গেছে, ওই গ্রামের জনৈক ব্যাক্তির শারিরীক প্রতিবন্ধী মেয়েকে কাশিমপুর ইউনিয়নের চকাদিন গ্রামের তফিকের ছেলে মুকুল (৩৫) প্রায়ই উত্যাক্ত করতো। এর ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যা আনুমান ৬টার দিকে ওই গ্রামের মোস্তফার বাড়ির পার্শ্বে মেয়েটি দাড়িয়ে থাকা অবস্থায় পূর্ব পরিকল্পনা মোতাবেক মুকুল মেয়েটিকে ধর্ষনের উদ্দেশ্যে জাপটে ধরে। এসময় তার আত্নচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মুকুল পালিয়ে যায়। এব্যাপারে মেয়েটির মা বাদী হয়ে রাণীনগর থানায় ধর্ষন চেষ্টার একটি মামলা করে। এ খবর জানতে পেরে মুকুল গা ঢাকা দিলেও তাকে গ্রেফতারে জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর থেকে মুকুল গা-ঢাকা দেওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। যে কোনো সময় মুকুল পুলিশের জালে ধরা পড়বে।