নোতুন খবর.কম :
সম্পদের হিসাব বিবরণী দিতে আরও তিন দিন সময় নিয়েছেন বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলু। বুধবার দুপুরে বগুড়া দুদক কার্যালয়ে হাজির হয়ে তিনি এই সময়ের আবেদন করেন।

এর আগে গত ৭ মার্চ এক চিঠিতে ১৪ মার্চের মধ্যে সম্পদের বিবরণীসহ এমপি বাবলু ও তার পরিবারের সদস্যদেরকে কার্যালয়ে হাজির হতে বলে দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা শাখা। ১৪ মার্চ এমপি বাবলু আইনজীবীসহ দুদক কার্যালয়ে হাজির হয়ে সময়ের আবেদন করলে তাকে ১০ দিনের সময় দেওয়া হয়। কিন্তু নির্ধারিত সময়েও তিনি সম্পদের হিসাব বিবরণী জমা না দিয়ে ৩ মাস পর দুদক কার্যালয়ে হাজির হয়ে আবারও সময়ের আবেদন করেন।

এ বিষয়ে দুদক বগুড়া কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম জানান, কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় প্রথম দফায় সাংসদ রেজাউল করিম বাবলু সম্পদ বিবরণীর কাগজপত্র জমা দিতে পারেননি। বুধবার দুদক কার্যালয়ে হাজির হয়ে সম্পদ বিবরণীর কিছু কাগজপত্র জমা দিয়েছেন। বাকি কাগজপত্র জমা দেওয়ার জন্য আবারও সময়ের আবেদন করেন। দ্বিতীয় দফায় তাকে ৩ দিনের সময় দেওয়া হয়েছে। এই তিন দিনের মধ্যে তিনি সব কাগজপত্র জমা দেবেন।

উল্লে্খ্য, গত বছরের অক্টোবরে বগুড়া-৭ আসনের আলোচিত সংসদ সদস্য রেজাউল করিম বাবলু ওরফে শওকত আলী গোলবাগী পিস্তল হাতে ফেসবুকে ছবি পোস্ট করে সমালোচনায় আসেন। ছবিটি ভাইরাল হওয়ায় জেলার সর্বত্র তাকে নিয়ে চলে আলোচনা-সমালোচনা।