নিজস্ব প্রতিবেদক,সিংড়াঃ

ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবি জানালেন ইসলামী সামাজিক সংগঠন হিলফুল ফুযুল বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক কমিটি।

বৃহষ্পতিবার সকাল ১১টায় নাটোরের সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত সারাদেশ ব্যাপী নারী-শিশু নিযার্তন,হত্যা ও ধর্ষণ বিরোধী মানববন্ধন ও প্রতিবাদ সভায় হিলফুল ফুযুল বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এই দাবি জানান। সংগঠনের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুফতি জাকারিয়া মাসুদের সঞ্চালনায় বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা মুফতি শাহ জামাল উদ্দিন রাব্বানী, সিনিয়র সহ সভাপতি মাওলানা আতিকুর রহমান শাদী, সহ সভাপতি মাওলানা মোঃ ওমর ফারুক, ইটালী বিষ্ণপুর মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন সারাদেশে প্রতিদিন ধর্ষণের সংখ্যা যেভাবে বাড়ছে তাতে অল্পদিনের মধ্যেই করোনা ভাইরাসের চেয়ে ভয়াবহ রুপ নিবে। এই সামাজিক ব্যধি থেকে আপনি আমি কেউ রেহাই পাবোনা। সমাজে যত অপকর্ম হয় তার মধ্যে সবচেয়ে ঘৃনিত ও লজ্জিত অপকর্ম হলো ধর্ষণ। ধর্ষণ হত্যার চেয়েও ভয়াবহ অপরাধ। তাই ধর্ষণকারীদের যে প্রচলিত আইন আছে তা সংশোধন করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করার দাবি জানাচ্ছি।