উজ্জ্বল চক্র বর্ত্তী শিশির দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধঃ আওয়ামীলীগে বিতর্কিতদের কোন স্থান নেই। বিএনপি-জামায়াতের কোন নেতাকর্মী যেন দলে প্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। সেই সঙ্গে দলের দুর্দিনে যাঁরা শ্রম দিয়েছেন সেই সব ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে হবে। আর এই তৃণমূলের সুসংগঠিত দল ও ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আগামী নির্বাচনে প্রধান সহায়ক হবে।
বুধবার বিকালে দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু এ কথাগুলো বলেন। তালোড়া বালিকা উচ্চবিদ্যালয় মাঠে তালোড়া পৌর আ’লীগের সভাপতি আমিরুল ইসলাম বকুলের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক রানার সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
উদ্বোধকের বক্তব্য রাখেন দুপচাঁচিয়া উপজেলা আ’লীগের সভাপতি মিজানুর রহমান খান সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহসভাপতি প্রদীপ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক শাহাদৎ আলম ঝুনু, শাহরিয়ার আরিফ ওপেল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড.তবিবর রহমান তবি, শ্রমবিষয়ক সম্পাদক এসএম রুহুল মোমিন তারিক, দপ্তর সম্পাদক আল-রাজী জুয়েল।
বিশেষ বক্তার বক্তব্য রাখেন দুপচাঁচিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক প্রামানিক, তালোড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মোকলেছার রহমান, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন প্রমুখ। এ রিপোর্ট লেখা পর্যন্ত দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠনের প্রক্রিয়া চলছিল।