নোতুন খবর.কম :
বগুড়া পৌরসভা নির্বাচনে ১৫ নং ওয়ার্ডে সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট নিয়ে শংকা প্রকাশ করেছেন কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মোঃ আব্দুল গফুর প্রাং। এবারের নির্বাচনে তিনি পানির বোতল মার্কা নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন। মঙ্গলবার দুপুরে তিনমাথা এলাকায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ওয়ার্ডের ছোটকুমিড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ছয়পুকুরিয়া উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজ এবং বড়কুমিড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রকে ঝুকিপূর্ণ হিসেবে উল্লেখ করে এগুলোতে নিরাপত্তা বাড়ানোর জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ইতি পূর্বে ২০১৫ সালের নির্বাচনের সময় ১৫ নং ওয়ার্ডের জনৈক প্রার্থীর কর্মিরা ও প্রার্থী ভয়ভিতী দেখিয়ে জোরপূর্বক সীল মেরে ব্যালট পেপার ব্যালট বক্সে ঢুকিয়ে ছিলেন। সেই গত নির্বাচনের কথা স্বরণ করে অত্র এলাকার ভোটারবৃন্দের ভিতরে আতঙ্ক বিরাজ করছে।
তিনি আরো বলেন, ১৫ নং ওয়ার্ডের প্রায় ২০ হাজার ভোটার রয়েছে। যেখানে মোট ৬টি ভোট কেন্দ্র আছে। কোন কেন্দ্রে কোন প্রার্থী বা প্রার্থীর কর্মিরা দাড়িয়ে থেকে জোর পূর্বক ইভিএম এর মাধমে ভোটারদের ভোট দিতে বাধ্য করতে না পারে। যদিও নির্বাচনি আইন শৃঙ্খলার সভায় প্রশাসনের পক্ষথেকে ভোটারদের নিরাপত্তা দেওয়ার জন্য আশ্বাস প্রদান করা হয়েছে। তারপরেও সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। তিনি ঝুকিপূর্ণ সকল কেন্দ্রে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান গ্রহণ করার জন্য অনুরোধ জানান।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ যুব কমিটির সভাপতি রকিব উদ্দিন প্রামানিক সিজারসহ ১৫ নং ওয়ার্ডের বিভিন্নস্তরের ভোটাররা।