নোতুন খবর.কম : জমে উঠেছে বগুড়া রাজা বাজার দোকান মালিক ব্যবসায়ী সমিতির নির্বাচন। দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে প্রার্থী ও সমর্থকদের ব্যস্ততা। নিজের ব্যবসায় সময় দেয়ার পাশাপাশি ভোটারদের দোকানে দোকানে ঘুড়ছেন তারা। আগামী ১৯ নভেম্বর মঙ্গলবার বগুড়া রাজা বাজার দোকান মালিক ব্যবসায়ী সমিতির নির্বাচন। সংগঠনের নির্বাচন পরিচালনায় দায়িত্বে থাকা আহবায়ক কমিটির সদস্য মিলন জানান, ১৯ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত রাজা বাজারের মাছপট্রিতে ভোট গ্রহণ করা হবে। ভোটার রয়েছেন ১০৩ জন। সংগঠনের নির্বাহী কমিটির ১৬ টি পদের মধ্যে ৭ টি পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন। অবশিষ্ট ৯ টি পদে একক প্রার্থী রয়েছেন।
এবারের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্ব›দ্বীতা করছেন মোঃ আব্দুর রহিম (চেয়ার) ও মোঃ দেলোয়ার হোসেন দুলাল (ছাতা), সহ-সভাপতি পদে হাজী মোঃ আল আমিন (আপেল), ও মোঃ আফজাল হোসেন টুকু (ডাব), সাধারণ সম্পাদক পদে এম.এ মাসুম মিঠু (মাছ) ও শ্রী বিকাশ চন্দ্র সাহা (মোরগ), সহ সাধারণ সম্পাদক পদে শ্রী রঞ্জন পোদ্দার (কলস) ও সৌরভ হাসান (বালতি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ রেদওয়ানুল হক রেজওয়ান (হরিণ) ও মোঃ রাশেদুল ইসলাম রাশেদ (উট), ক্যাশিয়ার পদে শ্রী বাবলু কুমার দাস টেবিল) ও মোঃ সিরাজুল ইসলাম (দোয়াত কলম), সাংগঠনিক সম্পাদক পদে মোঃ শফিকুল ইসলাম শফিক (ময়ুর) ও এ.এইচ.এম আতিকুর রহমান রকি (দোয়েল পাখি)। একক প্রার্থী রয়েছেন, ধর্মীয় সম্পাদক পদে মোঃ আবু বকর ছিদ্দিক, ক্রীড়া সম্পাদক পদে মোঃ নুর আমিন, প্রচার সম্পাদক পদে শ্যামল প্রাং, দপ্তর সম্পাদক পদে আতোয়ার হোসেন, সদস্য মঞ্জুর রহমান, শাহীন আলম, আব্দুর রহমান, শ্রীদাম চন্দ্র দাস ও এবারক হোসেন।
তিনি জানান নির্বাচ পরিচালনার আহবায়ক কমিটির আহবায়ক মোঃ ফজলুর রহমান, সদস্য মিলন, আব্দুল মান্নান, মোকছেদ, শাহাদত হোসেন মিঠু, আনিছ।