নোতুন খবর.কম : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, আমরা বগুড়ার মানুষের ভালোবাসা চাই। বগুড়ার মানুষের রায় চাই। আগামী ২৮ তারিখে বগুড়া পৌরসভায় নৌকার প্রার্থী বিজয়ী হলে আপনাদের কিছু চাইতে হবেনা। না চাইতেই সব পাবেন। কারন নৌকা স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক, গণতন্ত্রের প্রতীক। সোমবার বগুড়া পৌর আওয়ামীলীগ আয়োজিত পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী আলহাজ্ব আবু ওবায়দুল হাসান ববির নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন।
পৌর আওয়ামীলীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনির পরিচালনায় উক্ত কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি এ্যাড:রেজাউল করিম মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, সাইফুল ইসলাম বুলবুল, প্রভাষক সোহরাব হোসেন সান্নু, মাফুজুল ইসলাম রাজ, শেখ শামিম প্রমূখ।
প্রধান অতিথি বলেন, ধানের শীষ সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতি বাজদের প্রতীক। বিএনপি ক্ষমতায় থাকতে সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হয়নি। পরিবর্তন হয়েছে বিএনপির নেতাদের। বিশে ৩ টি পরিবার দুর্নীতিতে শেষ্ঠ। তার মধ্যে একটি বিএনপি নেত্রী খালেদা জিয়ার পরিবার। বিএনপি মিথ্যাকথা ছাড়া কিছুই বলেনা। তাদের মুখপাত্র সকালে উঠেই মিথ্যা বলা শুরু করে।
তিনি বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আমাদের নেত্রী পবিত্র। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই শিক্ষার্থীরা বছরের প্রথম দিনেই বই হাতে পাচ্ছে। মানুষ ঘরে ঘরে বিদ্যুৎ পাচ্ছে।
তিনি দলের সকল নেতাকর্মীকে মানুষের বাড়ি বাড়ি গিয়ে সরকারের উন্নয়নের কথা তুলে ধরে নৌকার ভোট প্রার্থনা করার জন্য আহবান জানান।