নোতুন খবর.কম : যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল বলেছেন, আপনাদের এলাকার প্রিয় সন্তান প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নান নিজ এলাকাসহ বগুড়ার মানুষের উন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করেছেন। সারিয়াকান্দি ও সোনাতলাবাসীকে যমুনার ভাঙ্গন থেকে রক্ষা সহ দুই উপজেলার সার্বিক উন্নয়নে কাজ করেছেন। সারিয়াকান্দি ও সোনাতলায় উন্নয়ন অব্যাহত রাখতে উপ-নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই। আগামী ২৯ তারিখ নৌকার প্রার্থী সাহাদারা মান্নানকে ভোটদিয়ে এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ দেয়ার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

তিনি মঙ্গলবার সোনাতলা উপজেলা যুবলীগের আয়োজনে নির্বাচনী কর্মি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলি বলেন।
উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব ফিদা হাসান খান টিটোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। বিশেষ অতিথির বক্তব্য জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রাথী সাহাদারা মান্নান, সাখাওয়াত হোসেন সজল, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পু, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, শাহনেওয়াজ তালুকদার বাবু প্রমুখ।

প্রধান অতিথি নিখিল বলেন, আব্দুল মান্নান বিএনপি-জামায়াতের ঘাটিতে মানুষের হৃদয় জয় করে তিনি বারবার সাংসদ নির্বাচিত হয়েছিলেন। তার অসমাপ্ত উন্নয়নমূলক কাজ সম্পন্ন করতে প্রয়াত এমপি’র সহধর্মীনিকে বিজয়ী করতে হবে। আগামী নির্বাচনে নৌকা বিজয়ী করতে যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।