বগুড়ায় ইয়াবা ট্যাবলেট ও মটর সাইকেলসহ একজন আটক

বগুড়ায় ইয়াবা ট্যাবলেট ও মটর সাইকেলসহ একজন আটক

নোতুন খবর.কম : বগুড়ায় ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও পালসার ১৫০ সিসি মটর সাইকেলসহ পারভেজ রানা (২৮) নামের জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।পারভেজ বগুড়া গাবতলীর বাগবাড়ী দহপাড়া এলাকার মৃত সিদ্দিক মােল্ল্যার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের পক্ষথেকে জানানো হয়, বৃহস্পতিবার (২৪/১০/২০১৯) বগুড়া সদর থানা ও গাবতলী থানা এলাকায় মাদক ও চোরাচালান বিরােধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় গাবতলী মডেল থানাধীন বাগবাড়ী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে উপরােক্ত একজন আসামীকে আটক করা হয় এবং অপর একব্যক্তি তাহার।
বহৃত মটর সাইকেল ফেলে কৌশলে পালিয়ে যায়। ধৃত আসামীর দেহ তল্লাশী কালে তার পরিহিত ফুল প্যান্টের ডান পকেট এর মধ্যে হইতে ছােট সাদা পলিথিন দ্বারা মােড়ানাে অবস্থায় ১০০ পিচ WY লেখা লালচে রংয়ের ইয়াবা ট্যাবলেট ও বাজার কোম্পানির পালসার ১৫০ সিসি মটর সাইকেল, যার রেজিঃ নং বগুড়া ল ১১-৫০১৭ যার চেচিস নং MD2A11CZ5EWJ85162, ইন্জিন নং DHZWEJ65373 উদ্ধার করা হয়। আসামীকে জিজ্ঞাসাবাদ করিলে সে পালিয়ে যাওয়া ব্যক্তি শাজাহানপুর বার আ জুল পূর্বপাড়া এলাকার মোঃ তছলিম উদ্দিন (সাবেক চেয়ারম্যান আড়িয়া উপি)র ছেলে মােঃ সাকলাইন হােসেন ওরফে শুভ (৩৩) বলে জানায়। তারা পরস্পর যােগসাজসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হইতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করিয়াি নিজ নিজ হেফাজতে ইয়াবা ট্যাবলেট রাখিয়া এলাকায় মেটর সাইকেল চালিয়ে বিভিন্ন মাদক সেবীদের নিকট ভ্রাম্যমান ভাবে বিক্রয় করে আসছিল।
পলাতক আসামী মােঃ সাকলাইন হােসেন ওরফে শুভ(১)9845) বগুড়া এর শেরপুর থানার এফ আই আর নং-৩, তারিখ- ০৩ জানু, ২০১১; জি আর নং-৩/১১, তারিখ- ০৩ জানু ২০১১; সময়- ধারা- ৪৫৭/৩৮০/৪১১ পেনাল। কোড-১৮৬০; এই মামলায় সে এজাহারে অভিযুক্ত(২)(H332) বগুড়া এর শাজাহানপুর থানার এফ আই আর নং- 3, তারিখ- ০২ নভে, ২০১০; জি আর নং-১৯২/১০, তারিখ- ০২ নভে, ২০১০; ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/ ৩৭৯/৫০৬/১১৪. পেনাল কোড-১৮৬০; এই মামলায় সে এজাহারে অভিযুক্ত,)(CC9S) জয়পুরহাট এর।
আক্কেলপুর থানার এফ আই আর নং-০৫, তারিখ- ০৭ নভে, ২০১২: ধারা- ৪৫৪/৩৮০/৪১১ পেনাল কোড-১৮৬০; এই মামলায় সে এজাহারে অভিযুক্ত(২]XL1M3) বগুড়া এর শাজাহানপুর থানার এফ আই আর নং-৮, তারিখ- ১০ ডসে, ২০১০; জি আর নং-২২২/১০, তারিখ-১০ ডিসে, ২০১০; ধারা- ১৪৩/৩৪১/৩৮৭/৩২৩/৩৭৯ পেনাল কোড়- ৮৬০; এই মামলায় সে এজাহারে অভিযুক্ত আসামী।

About The Author

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদনা পরিষদ

প্রকাশকঃ আমিনুল ইসলাম মুক্তা
সম্পাদকঃ মোঃ আব্দুস সালাম
ভারপ্রাপ্ত সম্পাদকঃ তানসেন আলম
কাজী নজরুল ইসলাম সড়ক, বগুড়া
ই-মেইলঃ notonkhabor@gmail.com
মোবাইলঃ 01912112707

Hosted by All Bangla Host & Designed By Kabir